পিক্সআর্ট গোল্ড মোড অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য ~ Abir Solution
আমাদের ওয়েব পেইজ এ লাইভ টিভি দেখা জাবে এবং জাতিয় পক্রিকা পড়া জাবে,ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্

পিক্সআর্ট গোল্ড মোড অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য


পিক্সআর্ট মোড অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য সর্বাধিক জনপ্রিয় ফটো এডিটিং অ্যাপ is ফ্রি জন্য ওয়াটারমার্ক ছাড়াই সমস্ত প্রিমিয়াম বিকল্প পান। এর প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলির সাহায্যে যেমন ইফেক্টস, কোলাজ, ফ্রি ক্লিপআর্ট লাইব্রেরি, অ্যানিমেশন, ব্যবহারকারীর তৈরি স্টিকার এবং অঙ্কন সরঞ্জামগুলির জন্য আপনি একজন প্রো সম্পাদক হবেন। আমাদের ওয়েবসাইট থেকে বিনামূল্যে জন্য পিক্স আর্ট মোড এপিকে ডাউনলোড করুন।
ফটোগ্রাফার এবং মোবাইল ফটো এডিটরদের জন্য পিক্সআর্ট হলেন সমস্ত সম্পাদনার সরঞ্জামের কিং। পিক্সআর্ট মোড সম্পাদনার ক্ষেত্রে প্রো-স্তরের নিয়ন্ত্রণের অফার দেয় যা কেবলমাত্র পিসি ফটো সম্পাদকদের জন্য উপলভ্য। চিত্র সম্পাদনা একটি শিল্প, তবে পিক্সআর্ট মোড APK এর মতো শক্তিশালী চিত্র সম্পাদনা সরঞ্জাম ছাড়া এটি কখনই সম্ভব হবে না।
আজকের এই পোস্টে আমি আপনার সাথে পিক্সআর্ট সোনার মোডের সর্বশেষ সংস্করণগুলি বিনামূল্যে শেয়ার করতে যাচ্ছি। প্রতিটি মুহূর্ত আপনার ছবির একটি অংশ, তাই ফ্রেম কোলাজ এবং মাস্ক সহ শৈল্পিক ফটো ফিল্টারগুলি দিয়ে সাবধানে এটিকে সম্পাদনা করুন। এটি এআই-চালিত প্রভাবগুলির দ্রুত বর্ধমান সেট সরবরাহ করে  

PicsArt Mod APK কি?

পিক্সআর্ট এমওডি পিক্সআর্ট ফটো এডিটর: পিক, ভিডিও এবং কোলাজ মেকার অ্যাপ্লিকেশনটির একটি পরিবর্তিত সংস্করণ। কিছু বৈশিষ্ট্য বিনামূল্যে ট্রায়াল ব্যবহারকারীদের জন্য সীমাবদ্ধ বা সীমাবদ্ধ। এগুলি আনলক করার জন্য আপনাকে অর্থ প্রদান করতে হবে। এটি একটি সম্পূর্ণ আনলক করা অ্যাড-ফ্রি প্রিমিয়াম এপিএক যা আপনাকে অন্যের চেয়ে ফটো বা চিত্রের চেয়ে বেশি পেশাদার করার জন্য সমস্ত প্রো সরঞ্জাম সরবরাহ করে। এই APK আপনাকে হাজার হাজার স্টিকার ফন্ট ফ্রেম কোলাজ অ্যাক্সেসের প্রস্তাব দেয়
৮০০ মিলিয়নেরও বেশি ডাউনলোড সহ, ফটো এডিটিংয়ের ক্ষেত্রে পিক্সআর্ট হ'ল এক নম্বর অ্যাপ্লিকেশন। স্মার্টফোনগুলি মূলত ভিডিও এডিটিং এবং গ্রাফিক সম্পর্কিত কাজের (ফটো এডিটিং) মতো পেশাদার ধরণের কাজের জন্য তৈরি ফোন কল এবং পিসি তৈরি করে। তবে পিক্সআর্টের প্রো স্তরের প্রভাব, ফটো কোলাজ, স্টাইলিশ ফন্ট সংগ্রহ, প্রাক-তৈরি স্টাইলের পিক কোলাজগুলি আপনাকে কম্পিউটার স্তরের সম্পাদনা সম্পাদনা করতে সক্ষম করবে temp

পিক্সআর্ট সোনার APK কী?

পিক্সআর্ট গোল্ড আপনাকে প্রিমিয়াম স্টিকার, ফন্টস, ফ্রেমস, কলেজ এবং মাস্কস এর কয়েক ধরণের অ্যাক্সেস দেয়! এই এক্সক্লুসিভ পিক্সআর্ট আইটেমগুলি পিক্সআর্ট সম্পাদনা এবং রিমিক্সিংয়ে ব্যবহার করা যেতে পারে এবং আপনার সৃষ্টিতে পিক্সআর্ট ভাগ করে নেওয়া বা বন্ধ করতে পারে। অতিরিক্তভাবে, পিক্সআর্ট সোনায় একটি এডিএস-বিনামূল্যে সম্পাদনা অভিজ্ঞতা এবং দ্বি-সাপ্তাহিক আপনাকে বিতরণ করা নতুন এক্সক্লুসিভ পিক্সআর্ট সামগ্রী অন্তর্ভুক্ত রয়েছে। নামমাত্র মাসিক বা বার্ষিক সাবস্ক্রিপশন ফির জন্য আপনার প্রিমিয়াম সামগ্রীতে প্রায় 3,000 ডলার অ্যাক্সেস থাকবে।

পিক্সআর্ট সোনার মোড APK এর মূল বৈশিষ্ট্য

পিক্সআর্ট প্রায় 90% ফটো এডিটিং সরঞ্জাম এবং বৈশিষ্ট্য সরবরাহ করে এবং আপনাকে এই অ্যাপ্লিকেশনটিতে প্রিও হতে কিছু সম্পাদনার দক্ষতা প্রয়োজন। তদুপরি, পিক্সআর্ট হ'ল বিশ্বজুড়ে ফটো এডিটরদের সোশ্যাল মিডিয়া যাতে আপনি সেখান থেকে সীমাহীন ধারণা পেতে পারেন। নীচে আমি এই পিক্সআর্ট মোড APK এর সমস্ত কুল বৈশিষ্ট্য উল্লেখ করেছি।
  • ফ্রি আনলিমিটেড হরফ, স্টিকার, প্রভাব এবং ফ্রেম
  • পেশাদার অঙ্কন সরঞ্জামগুলি আপনাকে আপনার আর্টস আঁকতে সহায়তা করে।
  • চিত্রের পটভূমি অপসারণ।
  • RAW ফাইল সম্পাদনা।
  • সেলফি তুলুন
  • যেকোন ফটোগুলি সম্পাদনা এবং রিমিক্সিং।
  • ফটো ক্রপ, প্রসারিত, ক্লোন, পাঠ্য যোগ করুন এবং বক্ররেখা সামঞ্জস্য করুন।
  • এটিতে এইচডিআর, ফ্রেম, ব্যাকগ্রাউন্ড, সীমানা, কলআউট এবং আরও অনেকগুলি সহ শৈল্পিক ফটো ফিল্টার রয়েছে।
  • আপনার ছবির কেবলমাত্র অংশে বেছে বেছে প্রয়োগ করার জন্য সমস্ত সরঞ্জামের একটি ব্রাশ মোড রয়েছে।
  • পিক্সআর্ট আপনাকে ফটোশপের মতো লেয়ারের মাধ্যমে চিত্রগুলি সম্পাদনা করার অনুমতি দেয়।
  • আপনি বিভিন্ন চিত্রের রিমিক্স করে হোয়াটসঅ্যাপের জন্য কাস্টম স্টিকার তৈরি করতে পারেন।
  • আপনি এক্সপোজার এবং স্বচ্ছতা নিয়ন্ত্রণ করতে পারেন।
  • পিক্সআর্ট দিয়ে আপনি পিএনজি চিত্রও সম্পাদনা করতে পারবেন।
  • একই প্রকল্পে সুন্দর সীমানা, মুখোশ, বিভিন্ন চিত্র এবং বস্তু সংযুক্ত করুন।

পিক্সআর্ট ফটো এডিটর ব্যাখ্যা করুন

কলেজ মেকার এবং গ্রিড: পিক্সআর্ট  আপনাকে পিক কোলাজ, টেম্প্লেটেড কোলাজ এবং ফ্রি স্টাইল কোলাজ তৈরি করতে দেয়। পিক্সআর্টের কোলাজ নির্মাতা 100 টি ফ্রি টেম্পলেট সরবরাহ করে এবং প্রতিদিন পিক্সআর্ট সম্প্রদায় ব্যাকগ্রাউন্ড হিসাবে ব্যবহার করা যেতে পারে এমন অসংখ্য নতুন চিত্র আপলোড করে।
ফটো এডিটর:  PicsArt cutouts, ফসল, প্রসারিত, ক্লোন, যোগ টেক্সট তৈরী করা এবং অবিশ্বাস্য এর 1000s সঙ্গে রেখাচিত্র সমন্বয় যন্ত্র জড়িত। এতে দুর্দান্ত ফটো ফিল্টারগুলির একটি সম্পূর্ণ গ্রন্থাগার রয়েছে (এইচডিআর সহ), ব্যাকগ্রাউন্ডস, সীমানা, ফ্রেমস, কলআউটস ইত্যাদি All
স্টিকার, ক্লিপার্ট এবং স্টিকার মেকার: পিক্সআর্টের  কাটআউট সরঞ্জাম আপনাকে আপনার ছবিতে যুক্ত করে প্রত্যেককে ব্যবহার করার জন্য কাস্টম স্টিকার তৈরি এবং ভাগ করতে দেয়। অন্যের চিত্রের পুনঃনির্মাণ করতে কাস্টম স্টিকার ব্যবহার করে বা এমনকি আপনার সংগ্রহগুলিতে সেভ করে এবং আই-মেসেজের মাধ্যমে সেগুলি ভাগ করে নিতে, আপনি সেগুলি ব্যবহার করতে পারেন।
অঙ্কন ও ক্যামেরা:  পিক্সআর্ট ড্র আঁকার জন্য ব্রাশ, স্তর এবং বিশেষজ্ঞ সরঞ্জাম সরবরাহ করে। পিক্সআর্ট ক্যামেরা আপনাকে লাইভ এফেক্টস ফটো স্ন্যাপ করতে দেয়। এই সরঞ্জামের সাহায্যে, আপনি আপনার শিল্পের উন্নতি করতে সক্ষম হবেন।
ফটো  রিমিক্স এবং বিনামূল্যে-সম্পাদনা চিত্রগুলি: আমরা বিনামূল্যে ছবি রিমিক্স উদ্ভাবন করেছি। এর অর্থ আপনি পিক্সআর্টে যে কোনও ফ্রি-টু এডিট চিত্র নিতে পারেন। এটি সম্পাদনা করে আপনার ব্যক্তিগত স্পর্শ যুক্ত করুন এবং এটি পিক্সআর্ট সম্প্রদায়ের সাথে ভাগ করুন।
সম্প্রদায়:  পিক্সআর্টের জনসংখ্যার বিশাল পেশাদার ফটো সম্পাদক রয়েছে, যেখানে আপনার এবং ফটোগ্রাফারদের মতো ফটো সম্পাদকরা তাদের ফটো, পটভূমি, প্রাক-তৈরি টেম্পলেট এবং টিউটোরিয়াল ভাগ করে।
সিবি সম্পাদনা:  সিবি সম্পাদনা  হলেন একটি জনপ্রিয় সম্পাদক চেতন ভোয়ারের একটি সম্পাদনার শৈলী  । পোস্ট হওয়া গোপাল পাঠকের বেশিরভাগ ফটো কেবল সিবি (চেতন ভোয়ার) দ্বারা সম্পাদিত। সিবি সম্পাদনাগুলি নিজের মধ্যে অনন্য। এজন্য লোকেরা ডাউনলোডের জন্য উচ্চ মানের সিবি ব্যাকগ্রাউন্ড অনুসন্ধান করছে। পিক্সআর্ট অ্যাপের সাহায্যে আপনি দুর্দান্ত সিবি চিত্রগুলি সম্পাদনা করতে পারবেন।

PicsArt Mod APK নিরাপদ?

শিল্ড, নরটন সিকিউরিটি, অ্যাভাস্ট এবং এভিজি অ্যান্টিভাইরাস যেমন অ্যান্টি-ভাইরাস সফটওয়্যার ব্যবহার করে এপিএকে ফাইলটি স্ক্যান করা হয়েছে। পিক্সআর্টের এই মোডেড সংস্করণটির কোনও দূষিত প্রকৃতি নেই, যার অর্থ আপনার গোপনীয়তা পুরোপুরি সুরক্ষিত। তদুপরি, ফাইলগুলি আমাদের সার্ভারে হোস্ট করা হয়েছে, তাই কোনও তৃতীয় পক্ষের পার্সনে অ্যাক্সেস করার কোনও সুযোগ নেই। তদুপরি, আমরা ব্যক্তিগতভাবে এই APK টি ব্যবহার করেছি এবং আপনাকে আশ্বস্ত করতে পারি যে এই পিক্সআর্ট গোল্ড মোড এপিএকে ডাউনলোড করতে এবং আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে ব্যবহার করতে 100% নিরাপদ।

পিক্স আর্ট সোনার APK কীভাবে ডাউনলোড করবেন Download

যেমন আপনি জানেন, পিক্সআর্ট সোনার গুগল প্লে স্টোরের একটি প্রদত্ত এপিএল। এটিকে নিখরচায় ব্যবহার করতে আপনাকে পিক্সআর্ট মোড APK ইনস্টল করতে হবে। এটি কোনও পয়সা না দিয়েই আপনাকে সমস্ত প্রিমিয়াম বৈশিষ্ট্য সরবরাহ করে। আপনার অ্যান্ড্রয়েড ফোনে এটি ইনস্টল করতে এখন আমাদের গাইড অনুসরণ করুন।
  1. অজানা উত্স সক্ষম করুন।
  2. উপলব্ধ ডাউনলোড লিঙ্কগুলি থেকে ফাইলটি ডাউনলোড করুন।
  3. ফাইলটি সনাক্ত করুন এবং আপনার ডিভাইসে অ্যাপটি ইনস্টল করুন।
  4. অ্যাপ্লিকেশনটি খুলুন, স্ক্রিনে অনুরোধ করা হলে সমস্ত প্রয়োজনীয় সেটিংস তৈরি করুন।
সম্পন্ন! বিনামূল্যে পিক্স আর্ট সোনার সদস্যতা উপভোগ করুন।

PicsArt Mod APK ডাউনলোড করুন

এখন সময় পিক্স আর্ট গোল্ড APK এর সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করার জন্য যা পিক্স আর্ট প্রিমিয়াম সংস্করণের একটি আনলকড সংস্করণ। আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য ডাউনলোড করুন।
পিক্সার্ট লোগো
ফাইলের নামছবিআর্ট ফটো স্টুডিও
সংস্করণ14.7.2 (সর্বশেষ)
আয়তন35MB 
অ্যান্ড্রয়েড দরকার4.0 up
ইনস্টল500,000,000+
বিভাগফটোগ্রাফি
সর্বশেষ সংষ্করণকিছু দিন আগে
দ্রষ্টব্য: প্রিমিয়াম সোনার বৈশিষ্ট্যগুলি পেতে আপনাকে কেবল ইমেল এবং পাসওয়ার্ড দিয়ে নিবন্ধন করতে হবে।

প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলি কীভাবে সক্ষম করবেন?

প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস পেতে আপনার ইমেল আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে পিক্সআর্ট অ্যাকাউন্টটি নিবন্ধিত করতে হবে। আপনি একবার নিবন্ধন করে নিলে সমস্ত প্রিমিয়াম সোনার বৈশিষ্ট্য সক্ষম করা হবে। আপনার ইমেল যাচাই করার দরকার নেই, সুতরাং কোনও প্রাথমিক ইমেল আইডি চেষ্টা করার দরকার নেই।

পিসির জন্য পিক্সআর্ট ডাউনলোড করুন

এখন পিক্সআর্ট উইন্ডোজ 7/8/10 বা এক্সপির জন্য উপলব্ধ Available আপনার ল্যাপটপ এবং কম্পিউটারে PicsArt Mod APK ডাউনলোড করুন। পিক্সআর্ট PC পিক্সআর্ট মোবাইল সংস্করণ হিসাবে সমান। এটি আপনাকে উপরে উল্লিখিত সমস্ত বৈশিষ্ট্য সরবরাহ করবে।
পিসির জন্য পিক্সআর্ট ডাউনলোড করতে আপনার উইন্ডোজ পিসি থেকে মাইক্রোসফ্ট স্টোরটি দেখতে হবে। আপনি এমএস স্টোর খুলতে না পারার ক্ষেত্রে .exe ফাইলটি ডাউনলোড করতে নীচের ডাউনলোড বোতামে ক্লিক করুন।

উপসংহার

উপরের লিঙ্কটির সাহায্যে, আপনি সমস্ত প্রিমিয়াম ফিল্টার, ফ্রেম, ফন্ট এবং স্টাইল সক্ষম সক্ষম করে পিক্স আর্ট মোড এপিকে বিনামূল্যে এবং ডাউনলোড করতে পারেন। কোনও জলছবি নেই, কোনও সরঞ্জামের জন্য কোনও বিধিনিষেধ নেই। এটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য সর্বাধিক জনপ্রিয় এবং শক্তিশালী ফটো এডিটিং অ্যাপ্লিকেশন।
নীচের মন্তব্য বিভাগে আপনার মূল্যবান মতামত আমাদের জানান, যাতে ছুটির দিনটি আমাদের পরিষেবা উন্নত করতে পারে।
ব্যক্তিগত মতামত:  আচ্ছা! পিক্সআর্টের সবচেয়ে কল্পিত সম্পাদনা অ্যাপে পরিণত হওয়ার সম্ভাবনা রয়েছে। আসলে, যদি আমাকে প্রিমিয়াম সংস্করণের জন্য অর্থ প্রদান না করতে হয় তবে এটি পাঁচতারা রেটিং পেতে পারে। সামগ্রিকভাবে, আমি বিভিন্ন সম্পাদনার সরঞ্জাম এবং ভাগ করে নেওয়ার প্ল্যাটফর্মটি পছন্দ করি। আমি এটা ভালবাসতাম। আমি আমার বন্ধুদের বেশ কয়েকটি দুর্দান্ত শিল্প তৈরি করেছি এবং সমস্ত প্রকারের সম্পাদনা করেছি। তবে সর্বশেষে যা কিছু পরিবর্তিত হয়েছে তা আমার পক্ষে মুখ মিশ্রিত করা, মসৃণ সম্পাদনা করা ইত্যাদি কার্যত অসম্ভব করে দিয়েছে। আমি আশা করি সময়ের সাথে সাথে অ্যাপটি আরও উপভোগ্য হয়ে উঠবে।
দ্রষ্টব্য:  এছাড়াও, এই ছবিটি বুকমার্ক করুন (https://www.picsart.cc/ ভবিষ্যতে পিক্সআর্ট Mod এপিএডের আপডেটের জন্য Every প্রতি মাসে পিক্সআর্ট নতুন বৈশিষ্ট্য এবং বাগ ফিক্স সহ একটি আপডেট প্রকাশ করে।
ডিএমসিএ:  পিক্সআর্ট.সি.সি 17 ইউএসসি * 512 এবং ডিজিটাল মিলেনিয়াম কপিরাইট অ্যাক্ট (ডিএমসিএ) মেনে চলে। যে কোনও লঙ্ঘনের বিজ্ঞপ্তিগুলিতে সাড়া দেওয়া এবং যথাযথ পদক্ষেপ নেওয়া আমাদের নীতি। যদি আপনার কপিরাইটযুক্ত উপাদান সাইটে পোস্ট করা হয়েছে এবং আপনি এই উপাদানটি সরিয়ে নিতে চান তবে আমাদের সাথে যোগাযোগ করুন।
Previous
Next Post »

thanks for yours comments ( আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ ) ConversionConversion EmoticonEmoticon

Bubbel shuter