কিভাবে অ্যান্ড্রয়েড ফোন দিয়ে স্টুডিও এর মতো রেকর্ড করবেন ~ Abir Solution
আমাদের ওয়েব পেইজ এ লাইভ টিভি দেখা জাবে এবং জাতিয় পক্রিকা পড়া জাবে,ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্

কিভাবে অ্যান্ড্রয়েড ফোন দিয়ে স্টুডিও এর মতো রেকর্ড করবেন



কিভাবে অ্যান্ড্রয়েড ভয়েস লাইক স্টুডিও রেকর্ড


হ্যালো গাইস আজ আমি আপনাকে সেরা অডিও রেকর্ডার এবং সম্পাদক সম্পর্কে বলতে যাচ্ছি যা আপনাকে অডিওর স্টুডিও মত আপনার ভয়েস রেকর্ড করতে সহায়তা করবে। সাধারণত আমরা কিছু কভার গান রেকর্ড করতে চাই এবং আমরা আমাদের প্রিয় গায়কদের গান গাইতে পছন্দ করি কিন্তু আমরা স্টুডিও না এবং কিছু ক্ষেত্রে আমাদের ল্যাপটপ বা পিসি পেশাদার ভয়েস এডিটর চালাতে পারে না তাই আমরা সেই অবস্থানে গান রেকর্ডিংয়ের ইচ্ছা পূরণ করতে অক্ষম। তবে এই নিবন্ধে আমি বলব যে আপনি কীভাবে আপনার ভয়েস রেকর্ড করতে পারেন আপনার মোবাইল ডিভাইসে। আমি আপনাকে ডাউনলোড লিঙ্কের সাথে শুধুমাত্র দুটি অ্যাপ্লিকেশান সুপারিশ করতে যাচ্ছি যা নিশ্চিতভাবে সহায়তা করবে এবং উভয় অ্যাপ্লিকেশানগুলি সত্যিই সহজ ইন্টারফেস থাকবে এবং এটি ব্যবহার করা সহজ হবে যাতে এখন আর সময় নষ্ট না করে বিষয়টিকে সরাতে দেওয়া হয়।

সুতরাং প্রথম সব Android অ্যাপ্লিকেশন সম্পর্কে কথা বলতে দেয় যা আপনার ভয়েস আশ্চর্যজনকভাবে রেকর্ড করার জন্য সর্বোত্তম।

রিক ফোর্জ 2

Recforge 2 বর্তমানে সর্বাধিক পছন্দের অডিও রেকর্ডিং অ্যাপ্লিকেশন। PlayStore এ এই অ্যাপ্লিকেশানটিতে প্রচুর আশ্চর্যজনক বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে পেশাদার স্টুডিওর মত আপনার ভয়েস রেকর্ড করতে সহায়তা করবে। এই অ্যাপ্লিকেশনে অনেকগুলি পেশাদার এবং বনাম রয়েছে। এই অ্যাপ্লিকেশনটি পাওয়া যায় দুই সংস্করণ এক প্রদান করা হয় এবং অন্য এক বিনামূল্যে কিন্তু উভয় বিনামূল্যে এক পেশাদার ভয়েস রেকর্ডিং জন্য ভাল।
Highlited বৈশিষ্ট্য
অত্যন্ত কাস্টমাইজড রেকর্ডার (কোডেক, নমুনা, বিট্রেট, মোনো / স্টেরিও)। বাহ্যিক মাইক্রোফোন ব্যবহার করুন (RODE, iRig, ...) .এইজিসি (স্বয়ংক্রিয় লাভ নিয়ন্ত্রণ) অক্ষম করুন। ম্যানুয়াল লাভ সমন্বয়। Silences রেকর্ডিং। ভিডিও থেকে সাউন্ড স্ট্রিম রেকর্ড। সঙ্গীত গতি পরিবর্তনকারী: টেম্পো, পিচ, রেট বাজানো। নির্বাচন বাজানো।

কিন্তু যখন আপনি প্রথমবার এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করেন তখন আপনি এটিটিকে কিছুটা কঠিন মনে করেন। কোনও সন্দেহ নেই যে এটির ব্যবহারকারীর ইন্টারফেসটি একটু কঠিন হলেও আপনি কিছু সময়ের পরে এই অ্যাপ্লিকেশনের জন্য ব্যবহার করুন।
আপনি mp3, m4a, ogg, wma, opus, flac এবং wav codec. এ আপনার ভয়েস রেকর্ড করতে পারেন। আপনি এই লিঙ্কে নিম্নলিখিত লিঙ্ক থেকে ডাউনলোড করতে পারেন।

লেক্সিস অডিও এডিটর

আমার মতে লেক্সিস অডিও এডিটর একমাত্র পেশাদার অডিও সম্পাদক। এটি বর্তমানে প্লেস্টোরে উপলব্ধ। এই অ্যাপ্লিকেশনে প্রচুর প্রো বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে কিছু গান রেকর্ড করার সময় বা YouTube ভিডিওগুলি তৈরি করার সময় আপনার ভয়েসকে ক্রিস্পী করতে সহায়তা করবে। প্রথমে আপনাকে যা করা উচিত Rec ফর্জি অ্যাপ্লিকেশনটিতে আপনার ভয়েস রেকর্ড করুন তারপর লেক্সিস অডিও এডিটরটিতে সেই ভয়েসটি সম্পাদনা করুন। আপনি যদি আপনার ভয়েসটি মত প্রোটি সম্পাদনা করতে চান তবে আপনাকে YouTube এ লেক্সিস অডিও এডিটরর ​​কিছু ভিডিও টিউটোরিয়াল দেখতে হবে। এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা কঠিন নয় এবং এটি সত্যিই সহজ ইন্টারফেস। আপনি সহজেই লেক্সিস অডিও এডিটর সাহায্যে ব্যাকগ্রাউন্ড শব্দটি সরাতে পারেন।
আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে এই অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন।
এই নিবন্ধটি পড়ার জন্য ধন্যবাদ। দৈনিক কারিগরি সম্পর্কিত নিবন্ধগুলির জন্য  abirsolution.ml দেখুন। আপনাকে ধন্যবাদ

Previous
Next Post »

thanks for yours comments ( আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ ) ConversionConversion EmoticonEmoticon

Bubbel shuter